''তোমরা সকলে রাজপথ ছেড়ে ক্লাসে ফিরে যাও''


Published: 2021-12-02 16:09:46 BdST, Updated: 2022-01-19 07:47:39 BdST

লাইভ প্রতিবেদক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমি ছাত্রদের বলবো, ঢাকায় আমরা হাফ ভাড়ার ব্যবস্থা করেছি, চট্টগ্রামেও আলোচনা চলছে। তোমরা সকলে রাজপথ ছেড়ে ক্লাসে ফিরে যাও। বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল আয়োজিত মেধাবৃত্তি অনুষ্ঠানে তিনি এইসব মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, দেশে কিছু পরগাছা আছে, তারা রাজনৈতিক সহিংসতা বৃদ্ধি করতেই এ ধরনের ঘটনা ঘটিয়েছে। একটি শ্রেণি শিক্ষার্থীদের রাজনৈতিক ঢাল হিসেবে ব্যবহার করছে। রামপুরার ঘটনাও তেমন ঘটনা বলেই জানতে পেরেছি।

তিনি আরও বলেন, দেশে খালেদা জিয়ার চিকিৎসায় সরকার বদ্ধ পরিকর। তার পরিবাব যেভাবে চায়, সেভাবেই চিকিৎসা দেয়া হবে। আমাদের দেশেও অনেক ভালো ডাক্তার আছে।

তথ্যমন্ত্রী বলেন, ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারকে টেনে-হিঁচড়ে নামাতে হবে। আমাদের নামাতে গিয়ে আপনারাই পড়ে গেছেন। আরও নামাতে গেলে আরও পড়বেন।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিরের সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জামালপুর-৫ এর সাংসদ ইঞ্জি. মো. মোজাফ্ফর হোসেন, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাম্প্রতিক দেশকালের ইলিয়াস উদ্দিন পলাশ, কেএসবি গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান ড. মোহাম্মদ এ হোসাইন দীপুসহ অন্যান্যরা।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।