এবি পার্টির ৯ নেতা এখন কল্যাণ পার্টিতে


Published: 2021-09-10 21:28:21 BdST, Updated: 2021-10-28 11:59:51 BdST

লাইভ প্রতিবেদক: তারা ডিগবাজি দিয়েছেন। ঘাপটি মেরে সব কিছু দেখে বুঝে অবশেষে ভেতরের কথা ফাঁস করলেন তারা। এমন দাবী রাজনৈতিক বিশ্লেসকদের। আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) কেন্দ্রীয় ও মহানগরের নয়জন নেতা বাংলাদেশ কল্যাণ পার্টিতে অবশেষে যোগ দিয়েছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীকের মহাখালীর ডিওএইচএসের বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগ দান করেন।

আর ওই নেতারা হলেন, এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহেদুল ইসলাম চৌধুরী এবং যুগ্ম সদস্যসচিব আবদুল আউয়াল মামুন, কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, কেন্দ্রীয় নারীনেত্রী রেখা আকতার, ঢাকা মহানগর উত্তরের সভাপতি নাজমুল হুদা, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি উবাইদুল্লাহ মামুন, সেক্রেটারি আবদুল্লাহ আল হাসান, যুগ্ম সদস্যসচিব তাফহীমুল ইসলাম এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার সমন্বয়ক ইব্রাহিম খান সাদাত।

জানাগেছে তাদের মধ্যে শাহেদুল ইসলাম চৌধুরী ও আবদুল আউয়াল মামুন যুক্তরাজ্য থেকে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে যুক্ত হয়ে দলে যোগ দেন। অন্য সাত নেতা সশরীরে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এদিকে কল্যাণ পার্টির সভাপতি সৈয়দ মুহাম্মদ ইবরাহিম সবাইকে দলীয় ক্যাপ পরিয়ে এবং ফুল দিয়ে তাদেরকে দলে বরণ করে নেন। এসময় কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হাসান নাসির, ফোরকান ইবরাহিম, ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল কবিরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। দলে আরো কিছু নেতাকর্মী যোগদানের জন্যে আলোচনা চলছে বলেও বিভিন্ন দায়িত্বশীল সূত্রে জানাগেছে।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।