করোনা টিকার জন্যে নিবন্ধন করেছেন খালেদা জিয়া


Published: 2021-07-12 19:10:51 BdST, Updated: 2021-09-19 11:19:11 BdST

লাইভ প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাসের টিকা নেবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এজন্য গত ৮ জুলাই স্বাস্থ্য মন্ত্রণালয়ের সুরক্ষা ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করেছেন তিনি। কিন্তু নিবন্ধন করা হলেও এখনো তার টিকা দেয়ার তারিখ জানানো হয়নি।

টিকার জন্য বিএনপির প্রধানের নিবন্ধন করার তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, ম্যাডাম মহাখালীর ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেবেন।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। পরে গত ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন সাবেক এই প্রধানমন্ত্রী। ৬ দিন পর ৩ মে শ্বাসকষ্ট দেখা দিলে বেগম জিয়াকে জরুরিভাবে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়। তিনি ৯ মে করোনার সংক্রমণ থেকে সুস্থ হন। এরপর গত ১৯ জুন বিএনপি চেয়ারপারসনকে হাসপাতাল থেকে বাসায় নেয়া হয়।

ঢাকা, ১২ জুলাই ((ক্যাম্পাসলাইভ২৪.কম))//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।