গাইবান্ধায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা


Published: 2021-07-12 14:39:30 BdST, Updated: 2021-09-18 04:24:01 BdST

লাইভ প্রতিবেদক: গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি (২২) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। এসময় তার সহপাঠী সোহেল মিয়া (২০) আহত হন।

রবিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়াস্থ হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এই ঘটনা ঘটে। আশিকুর রহমান রকি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া এলাকার সাইদার রহমানের ছেলে।

সূত্র জানায়, গাইবান্ধা-বালাসীঘাট সড়কে গাইবান্ধা শহরের পূর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় তাকে অজ্ঞাত দুর্বত্তরা কুপিয়ে হত্যা করে। এ সময় তার সঙ্গে মমিন, সোহেল ও প্লাবন নামে তিনজন ছিলেন। তাদেরকে মারধর করে দুর্বৃত্তরা।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিএম সেলিম পারভেজ জানান, বিষয়টির কারণ আমরা এখনও জানতে পারিনি। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এ বিষয়ে গাইবান্ধার পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম বলেন, হত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ১২ জুলাই ((ক্যাম্পাসলাইভ২৪.কম))//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।