ঈদের আগে কারাবন্দি ছাত্রদের মুক্তির দাবি


Published: 2021-05-10 02:39:36 BdST, Updated: 2021-06-20 16:40:26 BdST

লাইভ প্রতিবেদক: ঈদের আগে কারাবন্দি ছাত্রদের মুক্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতিক। রোববার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহবান জানান।

সৈয়দ ইবরাহিম বলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের গ্রেপ্তারকৃত ৫৪ নেতা-কর্মীর ঈদের আগে জামিন দেয়ার জন্য সরকার এবং প্রধান বিচারপতির নিকট আবেদন জানাচ্ছি। রিমান্ডের নামে তাদেরকে যেনো আর নির্যাতন করা না হয়। পবিত্র রমজান হচ্ছে ক্ষমা ও মহত্ব প্রদর্শনের মাস। তাই মানবিক দৃষ্টিতে এই আবেদন বিবেচনা করার আহবান জানাচ্ছি। গত ৮ই মে ২০২১ গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ বিশিষ্ট নাগরিকরা প্রধান বিচারপতি বরাবর যে আবেদন করেছেন তার সঙ্গে সহমত পোষণ করছি।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে ছাত্র সমাজের অবদান ও ত্যাগ অনস্বীকার্য। সাম্প্রতিক সময়েও ছাত্ররা দেশের সব কিছুতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।
এ অবস্থায় ৫৪ জন ছাত্রনেতা গ্রেপ্তারকৃত অবস্থায় নিদারুন কষ্টে দিনাতিপাত করছে। আমি অবলিম্বে গেপ্তারকৃত সকল ছাত্রদের মুক্তি দাবি করছি।

ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)// বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।