মামুনু‌ল হকের প‌ক্ষে ফেসবুকে পোস্ট, পদ হারালেন ছাত্রলীগ নেতা


Published: 2021-04-06 13:18:51 BdST, Updated: 2021-04-14 19:09:22 BdST

লাইভ প্রতিবেদক: হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের প‌ক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় এবার পদ হারালেন সুনামগঞ্জ জেলা ছাত্রলী‌গ নেতা মো. ফ‌য়েজ উদ্দিন। ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলা‌পে জ‌ড়িত’ থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হ‌য়ে‌ছে।

সোমবার (৫ এপ্রিল) রা‌তে বাংলা‌দেশ ছাত্রলীগের সভাপতি আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা‌নো হয়।

বহিষ্কৃত জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন মারজান জেলার ছাতাক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ছাত্রলীগ নেতা ফ‌য়েজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত নেতা মামুনুল হ‌কের প‌ক্ষে পোস্ট দেন। পরে মামুনুল হ‌কের ফেসবুক লাইভও শেয়ার করেন। তার এসব কর্মকাণ্ডে সমালোচনা শুরু হলে বিষয়টি আম‌লে নেয় কেন্দ্র। প‌রে জরুরি সিদ্ধান্ত নি‌য়ে তা‌কে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।