ছাত্রলীগ নেতার বিয়ে নিয়ে হৈচৈ! উৎসুক জনতার ভিড়হেলিকপ্টারে বউ নিয়ে চমক দেখালেন সাবেক ছাত্রলীগ নেতা!


Published: 2020-11-11 19:53:39 BdST, Updated: 2021-01-27 02:50:32 BdST

নারায়ণগঞ্জ লাইভ: নেতা চমক দেখালেন। এলাকাবাসী এমনটি কখনও আর দেখেননি। এবার হেলিকপ্টারে বউকে নিয়ে নামতেই এলাকায় হৈচৈ বেধেঁ যায়। তিনি ছাত্রলীগের নেতা বটে। বাড়ি ভর্তি মানুষ। শত শত উৎসুক জনতার ভিড়। কারণ গ্রামের ছেলে বিয়ে করে বউ নিয়ে ফিরবেন হেলিকপ্টারে চড়ে।অবশেষে অপেক্ষার পালা শেষ হলো; সৌখিন সাখাওয়াত হোসেন সাক্কু হেলিকপ্টারে করে বউ নিয়ে হাজির।

এ ঘটনা নারায়ণগঞ্জের আড়াইহাজারে। সাখাওয়াত হোসেন সাক্কু উপজেলার বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। গতকাল মঙ্গলবার আড়াইহাজার পৌরসভার মুকুন্দী গাজীপুরা গ্রামে এ বিয়ের আয়োজন করা হয়।

এরাকাবাসী জানায়, মঙ্গলবার সাখাওয়াত হোসেন সাক্কু আড়াইহাজার পৌরসভার মুকুন্দী গ্রামে বিয়ে করতে যান। মুকুন্দী গ্রামের মো. হেলাল উদ্দিনের মেয়ে মোসা. শাহিনুর আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। কনের বাড়ি থেকে বরের বাড়ির দূরত্ব ৫-৬ কিলোমিটার।

ধুমধাম করে বিয়ে আয়োজন হয়। এলাকায় জানাজানি হলে গোটা এলাকায় তাক লেগে যায়। উৎসুক জনতার ভিড় জমে। বিয়ের কাজ সম্পন্ন হওয়ার পর বিশনন্দী মসজিদের সামনে থেকে হেলিকপ্টারে চড়েন বর সাখাওয়াত হোসেন সাক্কু।

এলাকাবাসী আরো জানায়, বেলা পৌনে ৩টায় দিকে তিনি কনের বাড়িতে পৌঁছান। কনের বাড়ি থেকে বিয়ে শেষে নববধূকে নিয়ে বিকেল ৪টা ১০মিনিটে নিজ বাড়িতে পৌঁছান। এ সময় শত শত লোক ভিড় জমান। এলাকায় হিড়িক পড়ে যায়। অতিরিক্ত নিরাপত্তা জোড়দার করতে হয়েছে এলাকায়।

এ ব্যাপারে সাখাওয়াত হোসেন সাক্কু বলেন, আমার ইচ্ছা ছিল হেলিকপ্টারে বিয়ের আয়োজন করব। সেই ইচ্ছা পূরণ হয়েছে। তিনি বলেন, অনেক আগে থেকেই তিনি পরিকল্পনা করে রেখেছিলেন তিনি হেলিকপ্টারে চড়ে বরযাত্রী হবেন। বউকে নিয়ে বাড়ি ফিরবেন হেলিকপ্টারে করে।

এলাকার আবদুল্লাহ সরদার জানান, এটা একটা ভিন্ন রকম বিয়ে। আমরা খুব মজা করেছি। এমন বিয়ে কোন সময় দেখিনি। খুবই ইনজয় করেছি। এলাকার যুবক-যুবতি ও তরুণ-তরুণীসহ বয়স্করাও বেশ মজা করেছে।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।