ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা অস্ত্রসহ আটক


Published: 2020-11-06 21:13:34 BdST, Updated: 2021-01-19 08:37:50 BdST

চট্টগ্রাম লাইভ: এবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও সিআরবি’র জোড়াখুনের মামলায় অভিযুক্ত সাইফুল আলম লিমনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে আদালতে মারধরের মামলায় লিমনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সেই সঙ্গে তাকে অস্ত্র মামলায়ও গ্রেফতার দেখানোর প্রক্রিয়া চলছে। লিমনকে গ্রেফতারের পর স্বীকারোক্তি মোতাবেক তার সহযোগী সজল দাশ (২৩) এর কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের (ডিবি-দক্ষিণ) উপ-কমিশনার মুহাম্মদ আলী হোসেন। তিনি জানান, গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার মেহেদীবাগের ইকুইটি নামের একটি ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট বাসা থেকে সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ লিমনকে গ্রেপ্তার করে।

এদিকে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মুহাম্মদ আলী হোসেন বলেন, কিছুদিন আগে সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার আসামি মোক্তার হোসেনকে আদালতে বিচারকের কক্ষের সামনে মারধর করার মামলায় লিমনের সমপৃক্ততা পাওয়া যায়। এই মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করতে রাতে তাকে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে আনা হয়।

পরে তার স্বীকারোক্তিতে শেষ রাতে সহযোগী সজল দাশের কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সজল দাশ বলেছে তাকে লিমনই পিস্তলটা রাখতে দিয়েছে। এ ঘটনায় সজল দাশ ও লিমনকে আসামি করে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগে থেকে করা মারধরের মামলায় লিমনকে ইতিমধ্যে গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে তাকে ছাড়িয়ে নিয়ে বিভিন্ন মহল থেকে তদবীর শুরু করেছে একটি বিশেষ মহল। তারা বিভিন্ন নেতা ও মন্ত্রী ও এমপিদের বাসায় বাসায় ফলফলাদি নিয়ে দৌড়ঝাপ করছেন। পুলিশকে ম্যানেজ করতেও মরিয়া হয়ে উঠেছেন বলে এলাকাবাসী সূত্রে জানাগেছে।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।