অনার্স তৃতীয় বর্ষের ছাত্রীকে বিয়ে করলেন ছাত্রলীগের জাকির


Published: 2020-02-05 05:13:23 BdST, Updated: 2020-04-04 12:00:22 BdST

লাইভ প্রতিবেদক : বিয়ে করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসাইন। চলতি বছরের ২ ফেব্রুয়ারি তিনি পারিবারিকভাবেই বিয়ে করেছেন। পাত্রী তার নিজের এলাকারই ছাত্রী। পড়াশোনা করেন অনার্স তৃতীয় বর্ষে। সৌভাগ্যের দিন বলে চিহ্নিত ‘০২-০২-২০২০’ তারিখেই বিয়ে করেছেন তিনি। জাকিরের জীবন সঙ্গীতার স্ত্রীর নাম সুমাইয়া আক্তার সামিয়া। মৌলভীবাজার জেলার জুড়ী কলেজের বাংলা বিভাগের অর্নাস তৃতীয় বর্ষের ছাত্রী। সুমাইয়া আক্তার সামিয়ার বাবার নাম আবদুল কাদির দারা। তিনি উপজেলার জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওই ইউনিয়নের কামিনীগঞ্জ গ্রামে তার বাড়ি। অন্যদিকে, জাকিরের গ্রামের বাড়ি জুড়ীর পূর্ব গোয়ালবাড়িতে।

জানা গেছে, গত রোববার (২ ফেব্রুয়ারি) রাতে সুমাইয়া আক্তার সামিয়ার সাথে আকদ হয় জাকির হোসাইনের। পারিবারিকভাবেই তাদের এই বিয়ে হয়েছে।

এস এম জাকির হোসাইন বলেন, পারিবারিকভাবে হুট করেই বিয়ে হয়েছে। তবে বিবাহোত্তর অর্ভথ্যনা এখনো অনুষ্ঠিত হয়নি বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।