জাতীয় পার্টির চেয়ারম্যান কাদের, মহাসচিব রাঙ্গা


Published: 2019-12-28 19:54:53 BdST, Updated: 2020-03-28 14:48:01 BdST

লাইভ প্রতিবেদক: জাতীয় পার্টির (জাপা) নতুন কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জিএম কাদের এবং মহাসচিব হয়েছেন মসিউর রহমান রাঙ্গা। এছাড়া রওশন এরশাদকে পার্টির প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে। আগামী তিন বছরের জন্য এ দায়িত্ব পেয়েছেন। শনিবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সামনে আয়োজিত জাতীয় পার্টির কাউন্সিলে তারা এসব পদে নির্বাচিত হন।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সিরাজুল ইসলাম জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ এবং চেয়ারম্যান হিসেবে জি এম কাদেরের নাম প্রস্তাব করেন। তাদের নাম প্রস্তাব করলে উপস্থিত কাউন্সিলর ও ডেলিগেট এতে সম্মতি দেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে পার্টির নতুন কমিটিতে তার সহধর্মিণী রওশন এরশাদকে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রাখার সিদ্ধান্ত হলেও তাকে ছাড়াই দলের জাতীয় কাউন্সিল শুরু হয়।

জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় জাতীয় পার্টির কাউন্সিল। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সামনে আয়োজিত এ কাউন্সিলে নেতাকর্মীদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল।

 

ঢাকা, ২৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।