Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনইউতে স্নাতক ১ম বর্ষ ভর্তির কার্যক্রম শুরু

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০১৮, ২১:১৪

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) ভর্তি কমিটির সাধারণ এক সভা ভিসি প্রফেসর ড. হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০:৩০টায় ভিসির সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সে ভর্তি কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনার পর নিম্নেবর্ণিত সিদ্ধান্ত গৃহীত হয়।

ভর্তি কার্যক্রমে অনলাইনে আবেদন গ্রহণ আগামী ০১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাশ শুরু হবে ১১ অক্টোবর।স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সের ক্লাস ১৫ অক্টোবর থেকে শুরু হবে।

একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে কোন প্রার্থী স্নাতক (সম্মান), স্নাতক (সম্মান) প্রফেশনাল ও স্নাতক (পাস) কোর্সে দ্বৈত ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে। এ মাসের শেষ সপ্তাহে ভর্তি কার্যক্রমের বিজ্ঞপ্তি দৈনিক পত্রিকা ও বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (nu.ac.bd/admissions) এ প্রকাশ করা হবে।

সভায় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, প্রফেসর ড. মো: মশিউর রহমান, ট্রেজারার প্রফেসর মো: নোমান উর রশীদ, সকল ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক আইসিটি প্রমুখ।

 

 

ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ