Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় শোক দিবসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচী

প্রকাশিত: ৯ আগষ্ট ২০১৮, ২১:৪৬

এনইউ লাইভ: জাতীয় শোক দিবসে জাতীয় বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয়েছে। ১৫ই আগস্ট, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আগামী ১৫ই আগস্ট সকাল ৬টায় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাস, নগর কার্যালয় এবং সকল আঞ্চলিক কেন্দ্রে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হভে।

ওই দিন সকাল ৭টায় বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিউ মডেল ডিগ্রি কলেজের সামনে জমায়েত হয়ে ভিসির নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করবেন।

১৬ই আগস্ট সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের গাজীপুরস্থ মূল ক্যাম্পাসের সিনেট হলে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও কালো ব্যাচ ধারণ করা হবে।

একই দিন সকালে কোরানখানি ও বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্ট ১৯৭৫ শাহাদতবরণকারী তাঁর পরিবারের সদস্যবৃন্দ ও অন্যান্যদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় বিশ্ববিদ্যালয় কর্র্তৃক গৃহীত অনুরুপ কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় পালন করবে।

 

 


ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ