Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনইউর ৩য় বর্ষ অনার্স পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশিত: ৭ আগষ্ট ২০১৮, ০২:৩৩

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) অনার্স নিয়মিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সোমবার ২০১৭ সালের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এ পরীক্ষায় ৩০টি অনার্স বিষয়ে ৬১৩ টি কলেজের ১৭৬৫৩১ জন (নিয়মিত) ও ৪২১২৩ জন মানউন্নয়ন সর্বমোট ২১৮৬৫৪ জন শিক্ষার্থী ২২১ টি কেন্দ্রের মাধ্যমে অংশগ্রহণ করে।

৪র্থ বর্ষে উত্তীর্ণ হয়েছে ১৭২৬৫৩ জন উত্তীর্ণের হার ৯৭.৮০%। প্রকাশিত ফল সন্ধ্যা ৭ টা থেকে SMS এর মাধ্যমে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>h3<space> Registration No লিখে ১৬২২২ নম্বরে Send করে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (nu.ac.bd) থেকে জানা যাবে।

অপরদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে ২য় রিলিজ স্লিপের মেধা তালিকা আগামী ০৯ আগস্ট তারিখ প্রকাশ করা হবে।

উক্ত ফল ঐ দিন বিকেল ৪:০০ টা থেকে SMS এর মাধ্যমে nu<space>atmf<space>roll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েব সাইট nu.ac.bd/admissions থেকে ফল পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে ২য় মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটার মেধা তালিকা ৭ আগস্ট ২০১৮ তারিখ প্রকাশ করা হবে। উক্ত ফল ঐ দিন বিকেল ৪টায় থেকে SMS এর মাধ্যমে nu<space>atmp<space>roll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েব সাইট (nu.ac.bd/admissions)(www.nu.ac.bd/admissions) থেকে ফল পাওয়া যাবে।

 

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ