Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনইউ’র ডিগ্রি পরীক্ষার সময় পরিবর্তন, ১ম বর্ষ ফরম পূরণ

প্রকাশিত: ২০ মে ২০১৮, ২২:৫৮

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) অধীনে শুধুমাত্র আগামী ২৬ মে শনিবার অনুষ্ঠিতব্য ১ম বর্ষ পরীক্ষা অনিবার্য কারণে সময় পরিবর্তন করা হয়েছে। ২০১৭ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা সকাল ৯টার পরিবর্তে দুপুর ১:৩০ টায় শুরু হবে। উল্লেখ্য, এ পরীক্ষার অন্যান্য তারিখ ও সময় অপরিবর্তিত থাকবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, যে সকল শিক্ষার্থী ২০১৭-১৮ শিক্ষাবর্ষ বা তৎপূর্বে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তি হয়ে রেজিস্ট্রেশন কার্ড পেয়েছে, সে সকল শিক্ষার্থীর দ্বৈত ভর্তির কারণে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রামে রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করা হয়নি।

তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের স্বার্থ বিবেচনায় এনে তাদের পূর্বের ভর্তি বাতিলপূর্বক (নির্ধারিত জরিমানা ও ভর্তি বাতিল ফি প্রদান করে) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রামের রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) থেকে জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৬-১৭, ২০১৫-১৬ ও ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শুধু Promoted পরীক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্স পরীক্ষার ফরম পূরণ আজ রবিবার থেকে শুরু হয়ে চলবে ২৭ মে পর্যন্ত।


এ ফরম পূরণসহ অন্যান্য বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) থেকে জানা যাবে।

 

 


ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ