Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট, এনইউ ভিসির উষ্ণ অভিনন্দন

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০১৮, ২৩:০১

এনইউ লাইভ: দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় মহামান্য প্রেসিডেন্ট ও বিশ্ববিদ্যালয় সমূহের চ্যান্সেলর মো: আবদুল হামিদকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ অভিনন্দন জানিয়েছেন।

প্রেসিডেন্ট পদে দ্বিতীয়বার বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ এক বার্তায় তাঁকে উষ্ণ অভিনন্দন জানিয়ে বলেন, “মহামান্য প্রেসিডেন্ট মো: আবদুল হামিদ অত্যন্ত সজ্জন, নিরহংকার ও আদর্শবান মানুষ।

তিনি দেশের একজন নন্দিত, প্রবীণ ও ত্যাগী রাজনীতিবিদ। সর্বজন গ্রহণযোগ্য শ্রদ্ধাবান ও পরীক্ষিত এই ব্যক্তিত্বকে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দান ও বিনা প্রতিদ্বন্দ্বীতায় তাঁর ঐ পদে নির্বাচিত হওয়ায় আমি আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, আমি আশা করি, মহামান্য প্রেসিডেন্ট মো: আবদুল হামিদ তাঁর দ্বিতীয় মেয়াদেও অত্যন্ত সফলতা, দক্ষতা ও বিচক্ষণতার সঙ্গে রাষ্ট্রের প্রধান অভিভাবকের দায়িত্ব পালন করে বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধ দেশ তথা জাতির জনকের স্বপ্নের ‘সোনার বাংলা’ হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে সক্ষম হবেন।”

আমি তাঁর সুস্বস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

 


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ