ইউজিসির খণ্ডকালিন সদস্য হলেন জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি


Published: 2021-10-23 18:58:04 BdST, Updated: 2021-12-02 22:22:46 BdST

এনইউ লাইভ: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) খণ্ডকালিন সদস্য হিসেবে মনোনীত হয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. মশিউর রহমান। ইউজিসি’র পক্ষ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়কে এ বিষয়ে অবহিত করা হয়েছে।

জানা গেছে, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ২ বছরের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়য়ের ভিসিকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের খণ্ডকালিন সদস্য হিসেবে মনোনীত করা হয়।

উল্লেখ্য, প্রফেসর ড. মো. মশিউর রহমান গত ৩১ মে-২০২১ তারিখ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে দায়িত্ব পালন করছেন। তাঁকে মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ৩০ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে নিয়োগ প্রদান করেন। ড. মশিউর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর। তিনি সুইডেনের লুন্ড বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। একই বিশ্ববিদ্যালয় থেকে তিনি পোস্ট ডক্টরাল গবেষণা সম্পন্ন করেন।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।