ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসােসিয়েশনের যাত্রা শুরু


Published: 2021-04-26 00:16:45 BdST, Updated: 2021-06-13 23:24:08 BdST

লাইভ প্রতিবেদক: শামীম হােসেন খানকে আহ্বায়ক করে যাত্রা শুরু হয়েছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসােসিয়েশন। সংগঠনটির গঠনতন্ত্রের ২১(ক) ধারা অনুযায়ী এ কমিটি গঠন করা হয়েছে।

রবিবার আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব ও কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে।

এতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- ড. আবু হানিফা, জাকির হােসেন, ফাহাদ আহমদ মােমতাজী এবং জিয়াউর রহমান।

কমিটির ১২ জন যুগ্ম-আহ্বায়ক হলেন- ইয়াছিন আলী, ফয়সাল আহমেদ, আবদুল লতিফ, শাহ নেওয়াজ, মােহাম্মদ হােসেন, মােশাররফ হােছাইন, মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী, মুশফিকুর রহমান ফিরােজ, অজিউল্লাহ আরিফ, হাফিজুল ইসলাম হাফিজ, আবদুল হান্নান সাব্বির এবং এস এম সাদিকুর রহমান।

২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- মুহাম্মাদ আখলাকুল আম্বিয়া, মুহাম্মদ লৎফুর রহমান, ইমরুল কায়েস, আব্দুস সালাম বাসেদ, সালাউদ্দিন, ফকরুল ইসলাম, ফয়সাল কবির, রেজাউল ইসলাম, মােহাম্মদ শরিফুল ইসলাম, আসাদুজ্জামান সােহেল, মনির হােসেন, আজমিরা সিনথিয়া, জাহিদ হাসান এবং মুহাম্মদ শরফুদ্দীন।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।