প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, এনইউ শিক্ষক চাকরিচ্যুত


Published: 2020-09-10 15:40:22 BdST, Updated: 2020-10-21 11:13:30 BdST

এনইউ লাইভঃ প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে অশালীন ও আপত্তিজনক মন্তব্য করায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিষয়ের সহকারী অধ্যাপক (সাময়িক বরখাস্তকৃত) এ, কে, এম, ওয়াহিদুজ্জামানের বিরুদ্ধে জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালত, ঢাকা-এ মামলা দায়ের করেন।

এ, কে, এম, ওয়াহিদুজ্জামান আদালতে আত্মসমর্পণপূর্বক জামিনের আবেদন করলে আদালত তাকে কারাগারে সোর্পদ করেন। তার কারাগারে সোপর্দ হওয়ার দিন থেকে তাকে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর থেকে তিনি পলাতক রয়েছেন।

প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের নিয়ে উক্ত শিক্ষকের এ ধরনের অশালীন ও চরম আপত্তিজনক মন্তব্যের জন্য এবং তার নিরুদ্দেশ থাকার বিষয়টি জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গুরুত্বের সাথে বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের চাকুরী বিধি অনুযায়ী তদন্ত প্রক্রিয়ার বিভিন্ন ধাপ অনুসরণপূর্বক ০২/০৯/২০২০ তারিখে অনুষ্ঠিত সিন্ডিকেটর ২০৯তম সভায় এ, কে, এম, ওয়াহিদুজ্জামান-কে চাকুরী হতে বরখাস্ত করা হয়।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।