শিক্ষকের কাণ্ড, স্ত্রীকে তালাক দিয়ে বন্ধুর বউ নিয়ে উধাও!


Published: 2019-09-30 11:44:02 BdST, Updated: 2019-10-23 11:30:50 BdST

পাবনা লাইভ : বন্ধুর বউকে নিয়ে উধাও হয়ে গেছেন শিক্ষক। এর আগে তিনি স্ত্রীকে তালাকও দিয়েছেন। ১৮ বছরের দাম্পত্য জীবনের কথা ভুলে গিয়ে পরকীয়া প্রেমিকার হাত ধরে চলে গেছেন তিনি। ওই শিক্ষকের পরকীয় প্রেমিকও দুই সন্তানের জননী। তিনিও তার স্বামীকে গোপনে তালাক দিয়ে শিক্ষকের সঙ্গে উধাও হয়েছেন। আলোচিত ওই শিক্ষক ফারুকুজ্জামান মালিথা কুষ্টিয়া পলিটেকনিকে শিক্ষকতা করেন। পুলিশের হাতে ওই ২ সন্তানের জননী প্রেমিকা ইতিমধ্যে আটক হয়েছেন। যদিও ধরাছোঁয়ার বাইরে রয়েছেন শিক্ষক ফারুকুজ্জামান। এদিকে দুই পরিবার ধ্বংসের হাত থেকে রক্ষা করতে উভয় পরিবারের স্বজন ও এলাকাবাসী এগিয়ে এসেছেন।

রোববার ফারুকুজ্জামানের তালাকপ্রাপ্ত স্ত্রী মনোয়ারা সুলতানা মনিরা উভয় পরিবারের স্বজন এবং এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পাবনা প্রেসক্লাবে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে মনোয়ারা সুলতানা মনিরা বলেন, ২০০১ সালে পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চরকোশাখালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফারুকুজ্জামান মালিথার সাথে তার বিয়ে হয়। বৈবাহিক জীবনে তাদের তিনটি ছেলে সন্তান রয়েছে। মনিরা বলেন, যৌতুকের দাবীতে বিভিন্ন সময়ে স্বামী তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এরই মধ্যে তার স্বামী তার স্কুলশিক্ষক বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। নানা ভাবে এই পথ থেকে ফিরে আসার জন্য স্বামীকে অনুরোধ করলেও তিনি সে অনুরোধ উপেক্ষা করে উল্টো তাকে ঘর থেকে বের করে দেন এবং তাকে তালাক দিয়ে ফারুকুজ্জামান গত ২৬ সেপ্টেম্বর বন্ধুর স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।