সাভারে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর লাশ উদ্ধার


Published: 2018-09-20 16:14:41 BdST, Updated: 2018-11-18 01:54:12 BdST

সাভার লাইভ: সাভারে তুরাগ নদীতে ভাসমান এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নুসরাত জাহান দৃপ্তি (২১)। দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার নওখৈর গ্রামের জব্বারের মেয়ে। সে মিরপুর বঙ্গবন্ধুর ডিগ্রি কলেজে পড়াশোনা করতো বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মিরপুর-১ নম্বর এলাকার বুলেট নামের এক ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে দৃপ্তির প্রেমের সম্পর্ক চলে আসছিল। সোমবার রাতে দৃপ্তিকে মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে যায় বুলেট। পরে মঙ্গলবার বিকালে তুরাগ নদীতে ভাসমান অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়।

থানার এসআই জামাল হোসেন জানান, মঙ্গলবার বিকালে তুরাগ নদীর নবাবেরবাগ এলাকায় একটি মেয়ের ভাসমান মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। এসময় বিষয়টি সাভার মডেল থানায় জানালে নিহতের মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের ব্যাপারে জানতে চাইলে সাভার থানার ওসি আবদুল আউয়াল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হওয়ায় ছেলেটি মেয়েটিকে আত্মহত্যার প্ররোচনা দিতে পারে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।