Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির ‘আবৃত্তি আবৃত্তি’র সভাপতি হায়াত, সম্পাদক শোভন

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০২:০৯

ইবির ‘আবৃত্তি আবৃত্তি’র সভাপতি হায়াত, সম্পাদক শোভন

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাংস্কৃতিক সংগঠন 'আবৃত্তি আবৃত্তি'র  ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের হায়াতে জান্নাত ও সাধারণ সম্পাদক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের গোলাম আজম শোভন মনোনীত হয়েছেন। তারা উভয়ই ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

রবিবার (২২ মে) বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে ২দিনব্যাপী কর্মশালায় এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক খান মাজহারুল হক লিপু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবৃত্তি আবৃত্তি’র উপদেষ্টা ও সাবেক সভাপতি নুরুল্লাহ মেহেদী ।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি জান্নাতুল ফারজানা, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক  আবু রায়হান, অর্থ সম্পাদক সুইটি পাল, দপ্তর সম্পাদক আবদিম মুনিব, অনুষ্ঠান সম্পাদক দীপের রায়, সাহিত্য সম্পাদক আব্দুল মাজেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল ইশবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশিন পর্ণিনী সুম্মা। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন তাসফিয়া সাফফাত, ফারহানা ইবাদ, নিরব বিশ্বাস ও সূচনা ত্রিপুরা।

নতুন এ কমিটির সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন বলেন, বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক অঙ্গনে আবৃত্তি আবৃত্তি নিরন্তর কাজ করে যাচ্ছে। কতগুলো মননশীল মানুষের প্রচেষ্টায় শুরু থেকে অদ্যাবধি আবৃত্তি আবৃত্তি সাংস্কৃতিক অঙ্গনে অবদান রেখে যাচ্ছে। আমি এমন একটি সংগঠনের অংশ হতে পেরে ভীষণ আপ্লুত।

নতুন কমিটির সভাপতি হায়াতে জান্নাত বলেন, আবৃত্তি ভালো লাগে বলেই এই সংগঠনে দীর্ঘদিন ধরে আছি। সিনিয়ররা যোগ্য মনে করেছেন বলেই এই দায়িত্ব দিয়েছেন। আমি সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। 


ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএ//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ