Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে মাহিদ - শাহজাদা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ২৩:৪৪

জাবিতে রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে মাহিদ - শাহজাদা

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত রংপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন 'রংপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে লোকপ্রশাসন বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী মাহিদুল ফয়সাল সভাপতি এবং চারুকলা বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী শাহজাদা সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি মাহির শাহরিয়ার সৌরভ ও সাধারণ সম্পাদক মওদুদ মিরাজ এর যৌথভাবে স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনের সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি মাহিদুল ফয়সাল অনুভূতি ব্যক্ত করে ক্যাম্পাসলাইভকে বলেন,‘দায়িত্ব মানে অনেক বড় কিছু, যদি সেটা উপলব্ধি করা যায়। তথাকথিত জেলা সমিতির ধারণা থেকে বের হয়ে শিক্ষা ও সংস্কৃতি বান্ধব স্মার্ট জেলা সমিতি হিসেবে রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতিকে রুপান্তরিত করতে চাই। এই লক্ষ্যে সব দিক বিবেচনা করে শিক্ষার্থীদের কল্যাণের জন্য কাজ করার দৃঢ় প্রচেষ্টা চালিয়ে যাব।’

সদ্য দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহজাদা সরকার বলেন, ‘নতুন দায়িত্ব পাওয়া মানেই দায়িত্বটা বেড়ে গেছে আরও। পূর্ববর্তী সিনিয়রদের মতো জেলার শিক্ষার্থীদের স্বার্থ সংরক্ষণের সর্বোচ্চ চেষ্টা করব।’

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের রংপুর জেলার শিক্ষার্থীদের যাবতীয় সহযোগিতা ছাড়াও রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময় শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে।


ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআর //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ