Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে নোয়াখালী ছাত্রকল্যাণের সভাপতি অর্পণ, সম্পাদক হাসান

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ২১:৫৪

সভাপতি অর্পণ, সম্পাদক হাসান

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নোয়াখালী জেলার ছাত্রছাত্রীদের কল্যাণে গঠিত নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন পরিসংখ্যান বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী অর্পণ সাহা শান্ত ও সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী হাসান সজিব।

ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা শান্ত নাজমুল বাবু ও উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহস্পতিবার ৬৮ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন রায়হান আহমেদ, রাফিদ আল হাসান, ওহিদুর রহমান, তানভির তুষার, আবদুল আউয়াল টিটু, আমিনুল ইসলাম মুকুল, অর্ণয় সাহা, মো. মাসুদ, দেবাশীষ চন্দ্র শীল, হাবিবা তাবাসসুম, আবু জাফর ওবায়দুল্লাহ, ইব্রাহিম রায়হান, জোবায়দা ফয়সাল ইভা, উম্মে সালমা মনিশা, পিয়াস ইসলাম, নজরুল নিজাম, নাবিলা, পলাশ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ইমতিয়াজ ইমন, নজরুল ইসলাম সোহাগ, এ এইচ সায়েম, সজিব ভৌমিক। সাংগঠনিক সম্পাদক হিসেবে শাহ মো. শরফুদ্দীন শশী, আদনান আসিফ, মশিউর রহমান শুভ, তামিম আনোয়ার, শান্তা ফাতেমা এবং দপ্তর সম্পাদক হিসেবে শাহাদাত হোসেন শামীম, প্রচার সম্পাদক হিসেবে অমিত কুমার দে এবং অর্থ-সম্পাদক হিসেবে মুরাদ হোসেনকে মনোনীত করা হয়েছে কমিটিতে।

নোয়াখালী জেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করা শিক্ষার্থীদের কল্যাণে গঠিত এ পরিষদের কমিটি ১ বছরের জন্য গঠন করা হয়েছে।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ