Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে উত্তরবঙ্গ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ২৪ ডিসেম্বার ২০২২, ০০:০৮

কুবিতে উত্তরবঙ্গ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সর্ব বৃহৎ আঞ্চলিক সংগঠন 'উত্তরবঙ্গ ছাত্রকল্যাণ পরিষদ' এর নতুন কমিটি ঘোষণা করেছে। সম্প্রতি সংগঠনটির সাবেক সভাপতি ফজলুল হক রাফি ও মডারেটর মোঃ কামরুল হাসান শিখনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ১২তম আবর্তনের শিক্ষার্থী চন্দন কুমার রায় এবং বাংলা বিভাগের ১৩তম আবর্তনের শিক্ষার্থী মোঃ রাকিব হোসেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি তরিকুল ইসলাম আশরাফুল, রাফসান জামিনসহ আরো পনেরজন। যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান কবির,জগদীশ রায়সহ আরো বিশজন। সাংগঠনিক সম্পাদক নাঈম আহমেদ, ফাহিম মোর্শেদসহ আরো বারোজন। অর্থ সম্পাদক দিল্লুর রহমান সাদী, দপ্তর সম্পাদক রকি খান, প্রচার সম্পাদক সজীব আহমেদ রিমন, সাংস্কৃতিক সম্পাদক ওয়াহিদুজ্জামান মিম।

ক্রীড়া সম্পাদক আলী আরাফাত সাফি, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোঃ মাহমুদুল হাসান নয়ন। এছাড়াও কমিটিতে কার্যনিবাহী সদস্য হিসেবে আছেন কুমার বিশ্বজিৎ, শাকিল হোসেন, আবুল হোসেনসহ আরো তেরজন। কমিটিতে আজীবন সদস্য হিসেবে থাকবেন জাহেদুল ইসলাম, রবিউল হাসান রকি,মুমিন মোহাম্মদ, মাহমুদুন নবী, বিপুল চন্দ্র পাল।

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির যে কোনো সিদ্ধান্ত গ্রহনের ক্ষেত্রে পরিষদের উপদেষ্টা মন্ডলী ও আজীবন সদস্যদের পরামর্শক্রমে এবং কার্যনির্বাহী কমিটির সম্মতিক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক সিদ্ধান্ত গ্রহন করবেন।

ঢাকা, ২৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ