Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গবিসাসের নেতৃত্বে স্পন্দন-হাসিব

প্রকাশিত: ২০ ডিসেম্বার ২০২২, ০৫:৫৮

স্পন্দন-হাসিব

গবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ১০ম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে বাংলা ট্রিবিউন ও দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বরাতুজ্জামান স্পন্দনকে সভাপতি ও দৈনিক আমার বার্তার মো. হাসিব মীরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. নাজমুল হাসান তানভীর, যুগ্ম সম্পাদক মো. রুমন হোসেন, অর্থ সম্পাদক মো. ইউনুস রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মো. আখলাক ই রসুল, দপ্তর সম্পাদক পলাশ চন্দ্র রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আফসানা মিজান মিমি, কার্যনির্বাহী সদস্য ইসরাত জাহান ইভা ও জিয়াউর রহমান শোভন।

উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন অনিক আহমেদ, রাকিবুল হাসান ও তানভীর আহম্মেদ। গবিসাসের সদ্য বিদায়ী সভাপতি মো. রাকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ।

সদ্য বিদায়ী সহ-সভাপতি সুপর্ণা রহমান টুছি ও নতুন সভাপতি বরাতুজ্জামান স্পন্দনের সঞ্চালনায় গবিসাসের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ আয়োজনে উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ