Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইচ্ছেফেরী পবিপ্রবি শাখার শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০২২, ০৮:১০

শীতবস্ত্র বিতরণ

পবিপ্রবি লাইভ: "হারবে শীত জিতবে মানবতা" এই স্লোগানকে সামনে রেখে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইচ্ছেফেরী শাখার পক্ষ থেকে মোট ১০টি পরিবারকে ১০টি কম্বল বিতরণ করেন। শনিবার (১৭ ডিসেম্বর) ইচ্ছেফেরী পবিপ্রবি শাখার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ইচ্ছেফেরী পবিপ্রবি শাখার প্রধান উপদেষ্টা সহযোগী অধ্যাপক মোঃ তৌহিদুজ্জামান।

এছাড়াও শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ইচ্ছেফেরী পবিপ্রবি শাখার সভাপতি মরিয়ম তুজ মারুফা,সাধারণ সম্পাদক শাহজাহান শেখ,ফাউন্ডেশন ফর হিউমিনিটির সভাপতি খাইরুন নেসা মুন্নী, সহসভাপতি জহিরুল ইসলাম মিরাজ, আইটি ও ভিডিওগ্রাফি পরিচালক ইবনে সিনা প্রান্ত,ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ এবং ইচ্ছেফেরীর সাবেক সভাপতি, সহ সভাপতি , ইচ্ছেফেরী বরিশাল বিশ্ববিদ্যালয় ও ফাউন্ডেশন ফর হিউমিনিটি এর অন্যান্য সদস্যরা।

এসময় বক্তারা বলেন,সমাজের সকল মানুষের উচিত শীতার্তদের পাশে থাকা। বিশেষ করে শিক্ষার্থীদের সমাজসেবামূলক কাজে এগিয়ে আসতে উদ্বুদ্ধ করেন।তাঁরা আরও বলেন,প্রত্যেক শিক্ষার্থীর উচিত তাদের নিজ নিজ অবস্থান থেকে শীতার্তদের জন্য কিছু করা,যদি একার পক্ষে সম্ভব না হয় তবে ২ জন, ৫ জন কিংবা ১০ জন একত্রে মিলে হলেও একটি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা,যাতে একটি পরিবার হলেও যেন এই শীতে ভালো ভাবে জীবনধারণ করতে পারে।

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ