Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

শাহজাহান-খলিলের নেতৃত্বে ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০২২, ০৭:০১

শাহজাহান-খলিলের নেতৃত্বে ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি

ইবি লাইভ: ইসলামী বিশবিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটির ২০২২-২৩ সালের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহজাহান আলীকে সভাপতি এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি কক্ষে হল ডিবেটিং সোসাইটি কর্তৃক আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা শেষে এ কমিটি ঘোষণা করা হয়। হল প্রভোস্ট প্রফেসর ড. মাহবুবুল আরফিন নতুন কমিটি ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির মডারেটর প্রফেসর ড. সুধাংসু কুমার বিশ্বাস, সহকারী মডারেটর প্রফেসর ড. ধনঞ্জয় কুমার, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এ্যাসোসিয়েট প্রফেসর শরিফুল ইসলাম জুয়েল প্রমুখ। এছাড়াও বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আহ্বায়ক রুমি নোমান, বিদায়ী সভাপতি মাসুম সরকার ও সাধারণ সম্পাদক তারিক সাইমুমসহ হল ডিবেটিং সোসাইটির অন্যান্য সদস্য ও হলের আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

১৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের হাম্মাদুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, সাংগঠনিক সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের নাহিদ হাসান ও অর্থ সম্পাদক আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সাইফুদ্দীন আল জুবায়ের। শিক্ষা ও প্রকাশনা সম্পাদক আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আহসান উল্লাহ চৌধুরী, সাহিত্য সম্পাদক আইন বিভাগের সোলাইমান তালুকদার, বিতর্ক গবেষণা সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের আব্দুল্লাহ আল নোমান (বাংলা), লোকপ্রশাসন বিভাগের মো. শাকিল মীর (ইংরেজি), তথ্য ও প্রচার সম্পাদক চারুকলা বিভাগের নুর আলম। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন অর্থনীতি বিভাগের খাইরুল ইসলাম, কামরুল হাসান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের হাসান তারেক।

ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ