Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০২২, ০৬:৩৮

জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মার্কেটিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত 'মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন- জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটির (এমএএজেইউ)' নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রধান নির্বাচন কমিশনার মো. রাকিবুল হাসান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন বিভাগের সাবেক শিক্ষার্থী মো. আহসানুজ্জামান খান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়ালিউল্লাহ বাশার।

কমিটিতে সহ-সভাপতি পদে মো. জহিরুল ইসলাম শিমুল, আরিফুল ইসলাম শিবলু ও ফয়সাল আহমেদ, যুগ্ম সম্পাদক পদে মো. নজিবুল হক বিশ্বাস, কোষাধ্যক্ষ পদে জি. এম. ইকরাম উদ্দিন সফি, সাংগঠনিক সম্পাদক পদে সাইফ মুশফিক, রোকেয়া তামান্না ও রাব্বির আহসান দীপ্ত, উপ-দপ্তর সম্পাদক পদে কাজী মো. ইউসুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুরাইয়া খানম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাঈফ ইকবাল, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক পদে প্রান্ত চন্দ্ৰ শীল ও উপ-সমাজকল্যাণ সম্পাদক পদে আব্দুল হাদি সিয়াম নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- সিফাত জামান খান, সৌরভ দত্ত, মো. নাঈম উজ জামান ও শিহাব ফেরদৌস জয়।

নবনির্বাচিত সভাপতি মো. আহসানুজ্জামান খান বলেন, বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে অ্যালামনাই অ্যাসোসিয়েশন ভূমিকা পালন করে। কারণ এ সংগঠনের মাধ্যমে বিভাগের বর্তমান শিক্ষার্থীরা সাবেক শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগের সুযোগ পাবে। মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন বর্তমান শিক্ষার্থীদের নেটওয়ার্কিং ও স্কিল ডেভেলপমেন্ট, অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা ও বৃত্তি প্রদান এবং মার্কেটিং বিভাগ ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিজিটালাইজেশনের পাশাপাশি সামগ্রিক উন্নয়নে প্রাক্তনদের অংশীদার করার লক্ষ্যে কাজ করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মার্কেটিং বিভাগের অধ্যাপক নিগার সুলতানা, সহযোগী অধ্যাপক মো. কাশেদুল ওহাব তুহিন ও মো. আরিফুল হক, সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম, প্রভাষক সাবেকুন নাহার সেতু ও মো. মুজাহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে, এ বছরের ২০ মে বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে আয়োজিত এক অনুষ্ঠানে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু করা হয়। পরে মার্কেটিং বিভাগের সভাপতি ও সহযোগী অধ্যাপক মো. কাশেদুল ওহাব তুহিনকে আহ্বায়ক করে ১২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ