Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববি'র কর্মচারী কল্যাণ পরিষদের নেতৃত্বে আরিফ-মহিন

প্রকাশিত: ৮ ডিসেম্বার ২০২২, ০৫:১৪

আরিফ-মহিন

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কর্মচারী কল্যাণ পরিষদ ( গ্রেড ১৭-২০) এর ২০২৩-২৪ সালের নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক মিলনায়তন কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। ভোটে সভাপতি পদে আরিফ সিকদার ও সাধারণ সম্পাদক পদে মহিন সরদার কালু নির্বাচিত হয়েছেন।

সতেরো সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ- সভাপতি উজ্জল খান ও শামিম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম,কোষাধ্যক্ষ উৎপল মুখার্জী, দপ্তর সম্পাদক মুহাম্মাদ ইব্রাহিম খলিল,প্রচার সম্পাদক মোঃ রাসেল, সহ প্রচার সম্পাদক মোঃ কাসেম মল্লিক, আইন বিষয়ক সম্পাদক অপূর্ব ভক্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লোকমান হোসেন, ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হাওলাদার, মহিলা বিষয়ক সম্পাদক শাহীনুর বেগম, কার্যকরী সদস্য আইয়ুব আলী শরীফ, মৃন্ময় বৈরাগী ও সমীর হাওলাদার। নব নির্বাচিত এই কমিটি আগামী দুই বছর তাদের দায়িত্ব পালন করবেন।

নবনির্বাচিত সভাপতি মো. আরিফ সিকদার বলেন, আমরা আরো বেশি বিশ্ববিদ্যালয়ের কাজের গতিশীলতা আনতে চাই। এ পরিষদকে আরো সুসংগঠিত করাই হবে আমার মূল লক্ষ্য।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ