teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ববি বাংলা ছাত্রসংসদের নেতৃত্বে রায়হান-মশিউর

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ১৯:৪৪

রায়হান-মশিউর: ফাইল ছবি

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বাংলা বিভাগ ছাত্রসংসদের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সহ- সভাপতি (ভিপি) পদে নির্বাচিত হয়েছেন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু রায়হান এবং সাধারণ সম্পাদক (জিএস) পদে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মশিউর রহমান।

সোমবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে এবং সন্ধ্যা পাঁচটায় ফলাফল প্রদান ঘোষণা করেন প্রদান নির্বাচন কমিশনার বাংলা বিভাগের সহকারী অধ্যাপক উন্মেষ রায় এবং সহকারী নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক সঞ্জয় সরকার ও পম্পা মজুমদার।

শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন জাকির হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মো. আলী আকবর, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মো. ছাব্বির হোসাইন, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাকলি বিশ্বাস (বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী), সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মো. মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক পদে মো. বায়েজীদ হোসাইন, সহ-সাংস্কৃতিক সম্পাদক-১ নির্বাচিত হন নুসরাত জাহান মৌরি, সহ-সাংস্কৃতিক সম্পাদক-২ পদে মো. রাকিব, ক্রীড়া সম্পাদক মো. সাহাবুদ্দিন, সহ-ক্রীড়া সম্পাদক-১ পলাশ চন্দ্র দাস, ও সহ-ক্রীড়া সম্পাদক-২ মো. শিমুল মাঝি নির্বাচিত হন।

উল্লেখ্য, গঠনতন্ত্রের পদাধিকারবলে সভাপতি হয়েছেন বাংলা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক উন্মেষ রায়। গত ২৪ নভেম্বর নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে বিভাগে নির্বাচনী আমেজ তৈরী হয়। ১৫ পদের জন্য মোট ৩৯ জন প্রার্থী প্রতিদন্দিতা করে।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ