Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে বিশ্বকাপ উন্মাদনা: ব্রাজিল ফ্যান ক্লাবের নতুন কমিটি

প্রকাশিত: ২০ নভেম্বার ২০২২, ০২:৩৮

রাবিতে ব্রাজিল ফ্যান ক্লাবের নতুন কমিটি

রাবি লাইভ: আর এক দিন পরই কাতারে শুরু হতে যাচ্ছে ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপের। যে ঝড়ে কাঁপছে গোটা বিশ্ব। বিশ্বের বিভিন্ন দেশের ফুটবল প্রেমীদের শুরু হয়েছে উন্মাদনা। ফুটবল প্রিয় বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়। প্রিয় দলের জার্সি, পতাকা নিয়ে মেতে উঠছেন বিশ্বকাপের আমেজে। তর্কে বির্তকে নিজের দলেই সেরা হাজির করতে একে অপরে চলছে তুমুলবাকযুদ্ধ। আবাসিক হল কিংবা বিভাগে গঠন করা হচ্ছে প্রিয় দলের ফ্যান ক্লাব। সমর্থনে জার্সি গায়ে দিয়ে, পতাকা হাতে দেয়া হচ্ছে শোডাউন।

এবার বিশ্বকাপ উন্মাদনায় মেতে উঠতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ব্রাজিল সমর্থকদের নিয়ে গঠন করা হয়েছে 'ব্রাজিল ফ্যান ক্লাব'। শুক্রবার (১৮ নভেম্বর) দিবাগত রাত ৩টায় মেহেদী হাসান মিশুকে সভাপতি ও মিজানুর রহমান তাসিবকে সাধারণ সম্পাদক করে ব্রাজিল ফুটবলের সমর্থকদের ২৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ব্রাজিল ফ্যান ক্লাবের নব গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জাহিদ হাসান সোহাগ, শেখ নাহিয়ান নিপু, ভাস্কর সাহা, রাইসুল ইসলাম, রিপন,ফরহাদ হোসেন, আশরাফুল আলম, পারভেজ হাসান, এসএম হামিদুল্লাহ কাওসার শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন, উমর ফারুক, রাজু আহমেদ, কায়েস মাহমুদ সাকিব, আবুল কালাম, আকবর হোসেন সম্রাট, নাদিম ইসলাম নিলয়, শেখ আরিয়ান রনি, সাংগঠনিক সম্পাদক পদে সান সনজিৎ, সুদীপ দাস, মো.সৈকত রায়হান, আবদুল্লাহ আল আজমী, জয় অধিকারী, মশিউর রহমান মিহাদ। আগামী ২ কার্যদিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার কথাও বলা হয়েছে।

রাবির ব্রাজিল ফ্যান ক্লাবের সভাপতি মেহেদী হাসান মিশু ক্যাম্পাসলাইভকে বলেন, ব্রাজিল ফিফা বিশ্বকাপের ইতিহাসের সবচেয়ে সফল দল, যারা এপর্যন্ত পাঁচবার বিশ্বকাপ জয়লাভ করেছে। ব্রাজিল ফিফা বিশ্বকাপের ইতিহাসে একমাত্র দল হিসেবে সবগুলো আসরে অংশগ্রহণ করেছে।

তিনি আরো বলেন, একান্তই মজার উদ্দেশ্যে এটি করেছি। বিশ্ববিদ্যালয়ে বিশ্বকাপ ফুটবলের আমেজ বিরাজ করছে। সবার কাছে বিশ্বকাপ ফুটবল উন্মাদনা ছড়িয়ে দিতেই আমরা মজার ছলে যে যার সমর্থন করা দলের কমিটি করেছি। এসময় তিনি তার প্রিয় ফুটবল দল ব্রাজিল ও অন্যান্য দলের জন্য শুভ কামনা জানান।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ