Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে আবৃত্তি সংসদের নেতৃত্বে রকি-রিয়াজ

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০২:৪৪

রকি-রিয়াজ

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) আবৃত্তি সংসদের (জবিআস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে এহসানুল হক রকি ও সাধারণ সম্পাদক পদে রিয়াজুল ইসলাম দায়িত্ব পেয়েছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সংগঠনের দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক প্রতিবেদককে বিষয়টি জানিয়েছেন।

এরআগে বুধবার রাতে সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ কামরুল ইসলাম ও কে এম সুজাউদ্দিন ও সদ্য সাবেক সভাপতি জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক আনন্যামা নাসুহা নুহিন কমিটির অনুমোদন দেন।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ সভাপতি পদে সাদিকা নিসা ও সাজিয়া ইফফাত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ আলম নূর ও মাঈন আল মুবাশ্বির, সাংগঠনিক সম্পাদক পদে বেনজির আহমেদ, অর্থ সম্পাদক পদে রিদুয়ান ইসলাম, কর্মশালা সম্পাদক পদে শিউলী আক্তার, দপ্তর সম্পাদক পদে আতিক মেসবাহ লগ্ন, প্রচার সম্পাদক পদে আনোয়ার হোসেন, অনুষ্ঠান সম্পাদক পদে অনামিকা গাইন দায়িত্ব পেয়েছেন।

নতুন কমিটির সভাপতি এহসানুল হক রকি বলেন, 'নতুন কমিটির সকলকে নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ সৃজনশীলতার সাথে সুসংগঠিতভাবে এগিয়ে যাবে। এই সংগঠনের একজন কর্মী হিসেবে নিজেকে গর্বিত মনে করি।'

দায়িত্ব পেয়ে সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বলেন, 'নতুন কমিটি এবং উপদেষ্টা স্যারদের সমন্বয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ আগামী দিনে অতীতের চেয়ে অনেক ভালো কাজ করবে এবং বাংলাদেশের আবৃত্তি অঙ্গনে রোল মডেল হিসেবে নিজেকে উপস্থাপন করবে। নব নির্বাচিত সবাইকে প্রাণ ভরা শুভেচ্ছা এবং সুন্দর একটা পরিবেশ উপহার দেওয়ার জন্য সাবেকদের প্রতি চির কৃতজ্ঞ।'

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ