Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে সিরাজগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে ইশতিয়াক ও শাহীন

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ২১:৩৮

ইশতিয়াক ও শাহীন

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্র সংগঠন ‘সিরাজগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি পদে ইশতিয়াক ইসলাম খান ও সাধারণ সম্পাদক পদে সুয়াইব শাহীন নির্বাচিত হয়েছে।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ সভাপতি কামরুজ্জামান কামরুল, মমিন মন্ডল, মো: ফোরকান, মিলন, সবুর আলম, সুমন আহমেদ, হাবিব, নুর, জাহিদ হাসান, রাজু আহমেদ, সিয়াম আহমেদ। যুগ্মসাধারণ সম্পাদক: তানজিম তিথি, রাব্বি, তানজিনা, আমান, হাসান, হারুন, হানিফ। সাংগঠনিক সম্পাদক: মাহমুদ আল ফয়সাল, মো তানভীর, শান্ত ইব্রাহিম, রকিবুল রকিব। কোষাধ্যক্ষ: মো সুমন।
দপ্তর সম্পাদক: নিশাত, মনি, আরিফ, রবিউল, সাব্বির, শারমিন, সালাউদ্দিন, রুশি, রিপন, মাসুদ, সুমাইয়া, মাসুদ।

ক্যাম্পাস বিষয়ক সম্পাদক: জান্নাতুল ফেরদৌস মীম প্রচার সম্পাদক: বিপু কুমার উপ প্রচার সম্পাদক: রাকিবুল ইসলাম, মারিয়াম। কোষাধ্যক্ষ: মেহেনাজ আক্তার মোহনা, মহিলা বিষয়ক সম্পাদক: মিম আক্তার, ক্রিয়া সম্পাদক: আজাদ।

নবনির্বাচিত সভপতি ইশতিয়াক ইসলাম খান বলেন, সিরাজগঞ্জ ছাত্র কল্যাণ সমিতি আমাদের প্রাণের সংগঠন। আমাদের অস্তিত্ব, এই প্রাণের সংগঠনকে সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে, এবং সিরাজগঞ্জের সুনাম বেরোবিসহ, পুরো বাংলাদেশের ছড়িয়ে দিতে। আমরা একতাবদ্ধ হয়ে কাজ করব। আমরা এক, আর এই একতাই আমাদের শক্তি। এই বিশ্বাসে নিজেদের কার্যক্রম শুরু করবে আমাদের কমিটি। কমিটির সবাইকে ভালোবাসার এবং অভিনন্দন।

সাধারন সম্পাদক সুয়াইব শাহীন বলেন, প্রথমেই বলতে চাই সিরাজগঞ্জ আমার জন্মভূমি। একটি আবেগ আর ভালবাসার নাম। যখন শুনি আমার জেলার থেকে কোনো ভাই বোন এখানে এসেছে সত্যি মনের মধ্যে এক অন্য রকম অনুভূতি তৈরি হয়। তাদের জন্যে কিছু করতে পারলে অনেক ভাল লাগে। বিগত বছরেও আমরা আমাদের ভাই বোনদের জন্যে অনেক কিছু করেছি এখন সামনেও করব আশা রাখি। আমাদের উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমরা যথাযত ভাবে পালন করব। সিরাজগঞ্জ জেলার জন্য আমরা সকলে এক সাথে কাজ করব। কমিটির সকলের প্রতি অভিনন্দন ও শুভ কামনা, এগিয়ে যাক প্রানের সিরাজগঞ্জ।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ