Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি প্রেস ক্লাবের নির্বাচন কাল, লড়ছেন যারা

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০২২, ০৪:৪৪

ইবি প্রেস ক্লাবের নির্বাচন কাল

ইবি লাইভ: মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ আগামীকাল সোমবার (৩১ অক্টোবর) অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সভাপতি পদে দুইজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আজ রবিবার (৩০ অক্টোবর) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক এ কে আজাদ লাভলু এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামীকাল সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টায় পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ভোট গ্রহণ শেষে দুপুর ১টায় ফলাফল ঘোষণা করা হবে।

এ নির্বাচনে সভাপতি প্রার্থীরা হলেন সংগঠনটির প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক আবু হুরাইরা ( প্রতিদিনের সংবাদ) ও যুগ্ম সাধারণ সম্পাদক রুমি নোমান (জাগোনিউজ)।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন সংগঠনটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুব আলম রায়হান (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল) এবং কার্যনির্বাহী সদস্য মুনজুরুল ইসলাম নাহিদ (কালের কন্ঠ)।

এর আগে গতকাল শনিবার থেকে পদ প্রত্যাশীরা পর্যন্ত মনোনয়ন সংগ্রহ, আজ রবিবার দুপুর ১২টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা এবং ৩টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাহারের সুযোগ ছিল। তবে কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। পরে মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে বিকেল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেন নির্বাচন কমিশন।

ফল ঘোষণাকালে প্রধান অতিথি হিসেবে থাকবেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি থাকবেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন, বিভিন্ন বিভাগের সভাপতি, হল প্রভোস্টসহ বিভিন্ন শিক্ষক-ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

প্রধান নির্বাচন কমিশনার এ কে আজাদ লাভলু বলেন, উৎসবমূখর পরিবেশে সকলের অংশগ্রহণে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হবে বলে প্রত্যাশা করছি। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ