Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিতর্কে চ্যাম্পিয়ন রাবি ডিবেটিং ফোরাম

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০২২, ০৪:০৩

বিতর্কে চ্যাম্পিয়ন রাবি

রাবি লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ডিসি আন্তঃ বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা-২২ এ চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং ফোরাম। ফাইনালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো সংগঠনটি।

বির্তক প্রতিযোগিতায় সারাদেশের ১৩ জেলার ৩২টি বিশ্ববিদ্যালয় ও কলেজ প্রতিযোগিতায় ৯৬ জন বির্তাকিক অংশগ্রহণ করে।

চ্যাম্পিয়ন দলের সদস্যরা হচ্ছেন সংগঠনটি প্রধান নির্বাহী সদস্য আব্দুল বারী, জ্যেষ্ঠ নির্বাহী সদস্য রিফাত হোসেন এবং সাধারণ সদস্য শাহরিয়ার এম. ফাহিম। এছাড়াও চূড়ান্ত পর্বের বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হিসেবে নির্বাচিত হয়েছেন শাহরিয়ার এম. ফাহিম।

চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে যথাক্রমে ২৫ হাজার ও ১৫ হাজার টাকা পুরস্কারের পাশাপাশি ক্রেস্ট, ট্রফি ও সনদপত্র তুলে দেয়া হয়।

এর আগে, প্রথম পর্বে পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দ্বিতীয় পর্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরেক বিতর্ক সংগঠন রাজশাহী ইউনিভার্সিটি ডিবেটিং অরগানাইজেশান (রুডো), তৃতীয় পর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়, চতুর্থ পর্বে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কোয়ার্টার ফাইনালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সেমিফাইনালে উক্ত প্রতিযোগিতায় দ্বিতীয়বারের মতো রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং অরগানাইজেশান(রুডো) এবং চূড়ান্ত পর্বে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে হারায়।

গত ২৮ অক্টোবর দুর্জয় তারুণ্য দুর্নীতি রুখবেই-যুক্তিতে, প্রত্যয়ে, একসাথে’ প্রতিপাদ্য নিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শুরু হয় বিতর্ক প্রতিযোগিতা।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ