Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবিতে গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০৫:১৭

নোবিপ্রবিতে নবীন বরণ ও বৃক্ষরোপন

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত নবীণ শিক্ষার্থীদেরকে বরণ, পি.এইচ.ডি ও সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা এবং কুইজ ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৬ অক্টোবর কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড. কাওছার হোসেন কে পিএইচডি সংবর্ধনা জানাতে ও উক্ত জেলা হতে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের এবং নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিতে এ প্রোগামের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষ দিকে সংগঠনের পক্ষ হতে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক অদিতি কর, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শিলামনী হাফসা, খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের প্রভাষক মোহাম্মদ আসাদুল হাবিব।

এ সময় ড. কাওছার হোসেন বলেন, "ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। তার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করা উচিত। মোবাইলের নেশা থেকে বের হয়ে খেলাধুলায় ফিরতে হবে। যা মেধা এবং মানসিক বিকাশে ভূমিকা রাখবে।"

মোহাম্মদ আসাদুল হাবিব বলেন, "গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি সদস্যকে কাজের মাধ্যমে সফল, স্বয়ংক্রিয় ও স্বেচ্ছাসেবী হয়ে ওঠার লক্ষ্যে কাজ করতে হবে।"

এছাড়াও এতে স্বাগত বক্তব্য রাখেন গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সকল শিক্ষক এবং বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা।

উল্লেখ,অনুষ্ঠানে সকল শিক্ষার্থীদের জন্য ছিলো কুইজ প্রতিযোগিতা এবং সর্বশেষে বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে এর পরিসমাপ্তি ঘটে।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ