Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে আসিফ-কৌশিক

প্রকাশিত: ২৪ অক্টোবার ২০২২, ০৪:৫৬

আসিফ-কৌশিক

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আসিফ আহমেদ শিমুলকে সভাপতি ও আইন বিভাগের একই বর্ষের কৌশিক আহমেদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

রোববার (২৩ অক্টোবর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মুরাদ হোসেন ও সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ- সভাপতি ইব্রাহিম খলিল প্রান্ত, ফেরদুল্লাহ হক, ইসতিয়াক রিয়াদ, স্থাবিকুন নাহার ও শাহেদ খান। যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হুসাইন আবির, মারুফ হোসেন জারিফ, শাহরিয়ার নাফিস রনি, আবু সিদ্দীকি শিপন, সঞ্জীব আল জায়েদী হুদা পিয়াস, শাহেদ আহমেদ মারুফ, আফসানা আফরোজ, সবুজ মিয়া ও ফারজানা নাজনীন ঐশী। সাংগঠনিক সম্পাদক রিফাত পারভেজ, মোদাচ্ছের হুসাইন, এস এম নকিব মল্লিক, ইমরানুল বরাত ও তানভীর জুবায়ের অসীম। দপ্তর সম্পাদক নাজমুস শাহাদ, কোষাধ্যক্ষ তানভীর আহমেদ, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সুইট।

ছাত্র বিষয়ক সম্পাদক পারভেজ হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক সৈয়দা সাইমা রহমান, ছাত্রী বিষয়ক উপ- সম্পাদক সাদিয়া শারমিন বর্ণিতা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইফফাত আরা বৃষ্টি, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, গ্রন্থাগার বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেইন, আইন বিষয়ক সম্পাদক লামিয়া নিশাত সুলতানা, ক্রিড়া বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আফিয়া আলিম নদী।

কার্যনিবাহী সদস্য বিল্লাল গণি রাশেদুল ইসলাম, জামিউল ইসলাম জীম, সুবর্ণা আক্তার ও আয়েশা সিদ্দীকা বৃষ্টি।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//এএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ