Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সংবর্ধনা পেলেন মাগুরার ৮ শিক্ষক

প্রকাশিত: ১৭ অক্টোবার ২০২২, ০৩:৩৬

সংবর্ধনা পেলেন মাগুরার ৮ শিক্ষক

মাগুরা লাইভ: বিশ্ব শিক্ষক দিবস উদ্যাপন উপলক্ষে ৮ শিক্ষককে সংবর্ধনা পেলেন ৮ শিক্ষক। মাগুরার শিক্ষা ও গবেষণাধর্মী প্রতিষ্ঠান ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশনের ১৪তম প্রতিষ্ঠাবাষির্কী প্রদান করা হয়েছে।

এবার সংবর্ধনা পাওয়া ৮ শিক্ষক হলেন প্রফেসর কাজী মাহবুবুর রহমান (মাগুরা), আব্দুর রাজ্জাক বিশ্বাস (মরণোত্তর, জাগলা, মাগুরা), আলহাজ মো. আব্দুল গফুর (অব. শিক্ষা অফিসার), রামানন্দ দে (নারকেলবাড়ীয়া, বাঘারপাড়া, যশোর), এসএম মুকুল (গবেষক ও লেখক নেত্রকোনা), ডা. আর কে ঘোষ (মনিরামপুর, যশোর), হোসনেয়ারা লাকী (রায়পুর, বাঘারপাড়া, যশোর) ও পূর্ণিমা বিশ্বাস (আমিয়ান হাইস্কুল, শালিখা, মাগুরা)। শনিবার (১৫ অক্টোবর) দুপুরে মাগুরা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাগুরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবদুস সাত্তার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল হাকিম বিশ্বাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মোল্যা। সংবর্ধনা অনুষ্ঠানে মাগুরার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাসুদেব কুণ্ডু, মাগুরা সরকারি কলেজের সহকারী অধ্যক্ষ প্রফেসর আবু বকর সিদ্দিকী, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের সহকারী অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম. যশোর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. শাহীদুল ইসলাম, মাগুরা জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক মো. আশাদুল ইসলাম, ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশ্বাস মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ও অনুষ্ঠান আয়োজক উপ-কমিটির আহ্বায়ক অধ্যক্ষ সৈয়দ রবিউল আলম।

প্রসঙ্গত, ব্যক্তিনামে বাংলাদেশের সর্বাধিক বিস্তৃত সামাজিক উন্নয়ন, পাঠাগার, প্রশিক্ষণ ও গবেষণা প্রতিষ্ঠান ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশন ২০০৮ সাল হতে মানব সম্পদ ও শিক্ষার উন্নয়নে মাগুরা, কুষ্টিয়া, ঝিনাইদহ, যশোর, মেহেরপুর ও ফরিদপুর জেলায় কাজ করছে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ