Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি ক্যারিয়ার ক্লাবের ‘পোস্টার কম্পিটিশন’

প্রকাশিত: ১৩ অক্টোবার ২০২২, ০৩:৩০

‘পোস্টার কম্পিটিশন’

ইবি লাইভ: দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘পোস্টার কম্পিটিশন’ এর আয়োজন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাব। এতে শুধুমাত্র ক্লাবের সদস্যরা অংশ নিতে পারবে। প্রতিযোগিতাটি আগামী শনিবার (১৫ অক্টোবর) পর্যন্ত চলবে।

আয়োজকেরা জানান, আগামী ১৭ অক্টোবর ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী এ উপলক্ষে ‘পোস্টার কম্পিটিশন’ আয়োজন করেছে সংগঠনটি। প্রতিযোগিতায় বিজয়ীকে সম্মাননা স্মারক ও আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হবে।

প্রতিযোগিতায় প্রতিষ্ঠাবার্ষিকী সম্পর্কিত যে কোনো ধরণের পোস্টার সাবমিট করা যাবে। পোস্টারের মূল ফাইল পিএনজি (png) আকারে ক্লাবটির অফিসিয়াল ই-মেইলে (careerclubiu@gmail.com) পাঠাতে হবে।

সংগঠনটির সভাপতি ফারজানা ইসলাম মাহী বলেন, বর্তমানে একটি সফল ক্যারিয়ার গঠনের জন্য আইটি দক্ষতা যে কতটা গুরুত্বপূর্ণ তা আসলেই বলার অপেক্ষা রাখে না। আশা করি এই প্রতিযোগিতার মধ্য দিয়ে সদস্যদের সুপ্ত প্রতিভা সর্ব সম্মুখে আসবে এবং বাকিরাও তাদের দেখে অনুপ্রাণিত হয়ে নিজ নিজ অবস্থান থেকে প্রতিভা বিকাশে তৎপর হবে। সেই লক্ষ্যে আমরা এই প্রতিযোগিতার আয়োজন করেছি।

উল্লেখ্য, ২০২০ সালের ১৭ অক্টোবর ‘ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার’ স্লোগানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদে পরিণত করার লক্ষ্যে ক্লাবটির যাত্রা শুরু। ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন ইভেন্টে ক্লাবটি বিশ্ববিদ্যালয়কে রিপ্রেজেন্ট করছে। একইসাথে ক্লাবটি আত্মউন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম ও ক্যারিয়ার সহায়ক পরামর্শ প্রদান করছে।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ