Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবিতে সনাতন বিদ্যার্থী সংসদ কমিটির অনুমোদন

প্রকাশিত: ৪ অক্টোবার ২০২২, ০৫:১৪

সভাপতি-সাধারণ সম্পাদক

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সনাতন বিদ্যার্থী সংসদ কমিটি অনুমোদন পেয়েছে। আজ সোমবার মহাষ্টমী তিথিলগ্নে দুপুর ১২ ঘটিকায় কেন্দ্রীয় "সনাতনী বিদ্যার্থী সংসদ, বাংলাদেশ" কমিটি থেকে অনুমোদন দেওয়া হয়েছে।

এই কমিটির অনুমোদিত হয় কেন্দ্রীয় "সনাতনী বিদ্যার্থী সংসদ, বাংলাদেশ" কমিটির সভাপতি শ্রীকুশল বরণ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক শ্রী সুমন কুমার দাশের স্বাক্ষরে।

অনুমোদিত "সনাতনী বিদ্যার্থী সংসদ,যবিপ্রবি" কমিটির সভাপতি হিসেবে অনুমোদন পেয়েছে শ্রী কংকন বিশ্বাস ও সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন পেয়েছে শ্রী নির্মল কুমার অদৈত্য। তারা আগামী এক(১) বছরের জন্য এই কমিটির দ্বায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যেরা হলেন- সহ-সভাপতি- শ্রী বৃন্ত সরকার, শ্রী পলাশ চন্দ্র বসাক ও শ্রী হৃদয় কুমার পাল। যুগ্ম-সাধারন সম্পাদক- শ্রী তৃষাণু মন্ডল, শ্রী কৌশিক,শ্রী কিশোর ও শ্রীমতি শ্রাবণী ঘোষ। সাংগঠনিক সম্পাদক শ্রী নৃপেন চন্দ্র রায়, শ্রী সাগর শীল ও শ্রীমতি দীপা পাল। কোষাধ্যক্ষ- শ্রী শিশির প্রামাণিক ও উপ-কোষাধ্যক্ষ- শ্রী দেবপ্রিয় বিশ্বাস। দপ্তর সম্পাদক- শ্রী মৃদুল হালদার প্রিন্স ও উপ-দপ্তর সম্পাদক- শ্রী তন্ময় দত্ত। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- শ্রী সৈকত সরকার ও উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- শ্রী সুদীপ্ত সরকার, আইন বিষয়ক সম্পাদক- শ্রী রাজ কুমার রক্ষিত, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- শ্রীমতি সুমিত্রা পাল।

এছাড়াও পূজা বিষয়ক সম্পাদক-শ্রীমতি রিমঝিম সিংহ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক- শ্রীমতি ত্রিপর্না সাহা, ভ্রমণ ও পর্যটন বিষয়ক সম্পাদক- শ্রী শঙ্কর লাল দাস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক- শ্রীমতি মৈত্রী সাহা, সমাজসেবা বিষয়ক সম্পাদক- শ্রী জয় চন্দ্র সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক- শ্রীমতি অর্পিতা সাহা, কর্মশালা বিষয়ক সম্পাদক- শ্রী পলাশ চন্দ্র রায়, ধর্মচক্র বিষয়ক সম্পাদক-শ্রী্ নিপুন বিশ্বাস ও কার্যনির্বাহী সদস্য- শ্রী্মতি প্রনামী হাজরা, শ্রী আকাশ পাল, শ্রী বিজয় কুমার সাহা, শ্রী মিশন কুমার পাল, শ্রীমতি বিউটি রানী দে, শ্রীমতি আঁখি দাশ ও শ্রী রাজীব সাহা।

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ