Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির জামালপুর জেলা কল্যাণের নেতৃত্বে নাহারুল-শাকিল

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২২, ০৬:৪০

নাহারুল-শাকিল

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহারুল আলমকে সভাপতি ও পরিবেশ বিজ্ঞান ও ভূগোল বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাকিল শেখকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ. ব. ম. সাইফুল ইসলাম সিদ্দিকী ও আরবি ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. তোজাম্মেল হোসেন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

২৭ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি নুরুল্লাহ মেহেদী, জাহিদ আল ইসলাম রবিন, তারিকুল হাসান, শামীম হোসেন ও আরফান হোসাইন। যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন শিশির, তারিফুল ইসলাম, মুকিত, মোস্তফা আহমেদ শ্রাবণ, মোহাইমিনুল ইসলাম নিবিড় ও রকিব আল হাসান।

সাংগঠনিক সম্পাদক রাকিব মিয়া রিফাত, আহসান উল্লাহ অলি ও নিলুফা ইয়াসমিন নিশি, অর্থ সম্পাদক সানোয়ার হোসাইন সজীব, দপ্তর সম্পাদক মাহদী হাসান, আইন সম্পাদক তাহমিদ হাসান শোভন ও সাংস্কৃতিক সম্পাদক জয় বৈষ্ণব। ধর্ম সম্পাদক নাজমুল হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফেরদাউস হাসান, প্রচার সম্পাদক রিয়াজুল হাসান, ক্রীড়া সম্পাদক আমানউল্যাহ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাব্বির হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক আফিফা হুমায়রা ও উম্মে বিপাসা।

সংগঠনটির নবগঠিত সভাপতি নাহারুল আলম ক্যাম্পাসলাইভকে বলেন, ‘জেলা কল্যাণ সমিতি একটি আবেগ এর জায়গা। শুরু থেকে সংগঠন এর সাথে আছি। সমিতিকে সংগঠিত করে শিক্ষার্থীদের মধ্যে ক্যারিয়ার গঠনে সর্বোচ্চ সহযোগিতা করায় আমাদের প্রধান লক্ষ্য। শিক্ষার্থীদের যেকোন সমস্যায় আমারা তাদের পাশে থাকবো।’

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ