Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে ‘আবৃত্তি আবৃত্তি’র নবীন বরণ ও কমিটি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২২, ০০:০৭

নবীন বরণ ও নতুন কমিটি ঘোষণা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র নবীন বরণ ও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি নুরুল্লাহ মেহেদির সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপদেষ্টা প্রফেসর ড. মিয়া মোঃ রাসিদুজ্জামান ও প্রফেসর ড. সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সদস্য নওশীন পর্ণিনী সুম্মা।

অনুষ্ঠানে নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান শেষে সংগঠনটির পূর্ণাঙ্গ নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাঈমা পারভীন নীলাকে সভাপতি ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হায়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির উপদেষ্টা প্রফেসর ড. সাজ্জাদ হোসেন এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

১৫ সদস্যদের পূর্নাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক জান্নাতুল ফারজানা ও দপ্তর সম্পাদক দীপেন রায়।

অনুষ্ঠান সম্পাদক গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক নীরব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল ইসবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতী রুকু, সহ প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশীন পর্ণিনী সুম্মা। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন তাসফিয়া সাফফাত, আবদিম মুনিব ও সামিহা খান চৌধুরী।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ