Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভিন্ন আয়োজনে ইবি তরুণ কলামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২০ সেপ্টেম্বার ২০২২, ২১:২৫

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইবি লাইভ: বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুঃস্থ ও সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২ টায় শাখা সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ ও শাখা সাধারণ সম্পাদক আবু তালহা আকাশের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় ক্যাম্পাসের দরিদ্র, অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি নুর মোহাম্মদ শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক সুকান্ত দাস, সাংগঠনিক সম্পাদক শ্যামলী খাতুন, সহ- সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান। দপ্তর সম্পাদক আশিকুর রহমান, অর্থ সম্পাদক খায়রুজ্জামান খান সানি, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হুমায়রা আন্জুম অন্তু, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক মাহফুজা খাতুন লিমা ও সম্পাদকীয় পর্ষদ সদস্য রুখসানা খাতুন ইতি।

এ সম্পর্কে সংগঠনটির সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আমরা সবসময়ই গতানুগতিক ধারায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে থাকলেও এবারের উৎযাপনটা ভিন্নভাবে করেছি। মূলত লেখক ফোরাম লেখালেখির পাশাপাশি সমাজের অসহায়, দুঃস্থ মানুষের জন্যও কাজ করে থাকে। প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে যারা অসহায় ও দুঃস্থ ঠিকমত একবেলা খাবার খেতে পারেন না, তাদের মুখে একবেলা খাবার তুলে দিয়ে মুখে হাসি ফোটানোর জন্যই এবার দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।’

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার তরুণদের মাঝে লেখালেখির আগ্রহ জাগ্রত করে। এছাড়া বিভিন্ন সময় অসহায় ও দুঃস্থ মানুষের পাশে থেকে কাজ করে। লেখালেখির পাশাপাশি সংগঠনটি সমাজ বিনির্মান ও সংস্কারে কাজ করে আসছে। ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে ১৭ টি বিশ্ববিদ্যালয়ের মধ্যে পরপর তিনবারের ‘বর্ষসেরা’ শাখা নির্বাচিত হয়।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ