Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির লোক প্রশাসন ডিবেটিং সোসাইটির নেতৃত্বে ওয়াসিম-সাদিক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বার ২০২২, ০৭:৩৬

ওয়াসিম-সাদিক

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোক প্রশাসন বিভাগ ডিবেটিং সোসাইটির যাত্রা শুরু হয়েছে। নব গঠিত কমিটিতে সভাপতি হিসেবে ২০২০-২১ শিক্ষাবর্ষের (স্নাতকোত্তর) শাহাব উদ্দীন ওয়াসিম এবং সাধারন সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের সাদিকুর রহমানকে মনোনীত করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সংহঠনের উপদেষ্টা বিভাগের প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

১৫ সদস্যদের কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আশেক-এ-খোদা, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতিমাতুজ্জোরা ইরানি, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক অর্ণব হাসান, দপ্তর সম্পাদক মিনহাজুল হক রুমন, সহ-দপ্তর সম্পাদক মুনতাহিনা জান্নাত, অর্থ সম্পাদক শারমিন আক্তার স্বর্ণা, প্রচার সম্পাদক মোঃ সালাউদ্দিন, সহ-প্রচার সম্পাদক মোঃ মুনতাকিম রহমান, গবেষণা সম্পাদক সিরাজুম মুনিরা, সহ-গবেষণা সম্পাদক শামীমা আক্তার, কার্যকরী সদস্য মুরসালিন ইসলাম, শাকিল মীর।

নব গঠিত কমিটির সভাপতি শাহাব উদ্দীন ওয়াসিম ক্যাম্পাসলাইভকে বলেন, “সৃষ্টির শুরু থেকেই মানুষ বিতর্ক চর্চা করে আসছে। বিতর্ক এমন একটি শিল্প যার মাধ্যমে পরিবার, সমাজ ও রাষ্ট্র গঠনের স্বপ্নদ্রষ্টা তৈরি হয়। লোক প্রশাসন ডিবেটিং সোসাইটি ‘যুক্তির চোখে দেখি মুক্তির পথ’ এই স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে। আমি আশা করছি, নতুন এই কমিটির মধ্য দিয়েই বিভাগের শিক্ষার্থীরা ভবিষ্যতের সঠিক পথ খুঁজে পাবে।”

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ