Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি’র দিনাজপুর জেলা ছাত্রকল্যাণের বরণ-বিদায়

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বার ২০২২, ০১:২৪

নবীন বরণ ও প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি ইমানুল সোহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আইসিটি বিভাগের প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মন, বিশেষ অতিথি হিসেবে আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শেখ এ.বি.এম. জাকির হোসেন ও অইসিটি বিভাগের সভাপতি বিকাশ চন্দ্র সিংহ উপস্থিত ছিলেন।

বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ফিরোজ আল মামুন ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মালেক। এসময় দিনাজপুর জেলার অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি প্রফেসর ড. বিকাশ চন্দ্র সিংহ বলেন, ‘দিনাজপুর জেলার নিজস্ব খাবারগুলো নিয়ে আমরা ক্যাম্পাসে বিভিন্ন আয়োজন করে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করতে হবে। এতে আমাদের জেলার নিজস্ব জিনিসগুলো সম্পর্কে অন্যান্য জেলার মানুষেরা জানতে পারবে।’

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মন বলেন, ‘আমাদের সকলের মধ্যে অন্তর্নিহিত একটা শক্তি থাকে। প্রচেষ্টা ও ব্যর্থতা সবার জীবনে থাকবে। নিজের এক্সপেক্টেশনের জায়গাটা থাকবে নিজের সক্ষমতা অনুযায়ী অথবা তার একটু নিচে। তাহলে আমরা জীবনে সফল হতে পারবো।’

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি ইমানুল সোহান। পরে দুপুরে প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ