Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির মেসডা'র নতুন কমিটি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০২২, ২৩:৫২

সভাপতি এস. এম. মাহমুদুল তামিম ও সাধারণ সম্পাদক রাব্বি আলী

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মেহেরপুর স্টুডেন্টস এসোসিয়েশনের (মেসডা) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস. এম. মাহমুদুল তামিম ও সাধারণ সম্পাদক পরিসংখ্যান বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাব্বি আলীকে মনোনীত করা হয়েছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ইমন আহমেদ ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি আয়েশা বিনতে রাশেদ তিথী, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল আলম অংকুর, সাংগঠনিক সম্পাদক ইমামুল মুত্তাকীন শিমুল ও সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান। কোষাধ্যক্ষ রাইসা সুলতানা রিতু, দপ্তর সম্পাদক ইউসুফ, উপ-দপ্তর সম্পাদক সায়েদ ফাহিম আবরার আরাফাত, প্রচার সম্পাদক মোতালেব বিশ্বাস ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মৌসুমি আক্তার সুমি।

এছাড়াও যোগাযোগ বিষয়ক সম্পাদক আতিয়া জয়নব, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মুরসালিন হৃদয়, আইসিটি বিষয়ক সম্পাদক তাসনিমুল হাসান তানিম, ছাত্রী বিষয়ক সম্পাদক সুমাইয়া শাহীন স্বর্ণা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক সাফরা আয়াত রজনী, স্বেচ্ছাসেবী বিষয়ক সম্পাদক মিসবাহ-উল-হক, পরিবেশ বিষয়ক সম্পাদক পারভেজ হোসাইন শুভ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাসিম আলী ও সমাজ কল্যাণ সম্পাদক জুনায়েদ হোসেন সবুজ।

নবনিযুক্ত সাধারণ সম্পাদক রাব্বি আলী বলেন, ‘মেসডা হলো একটি আবেগের জায়গা। বাংলাদেশের প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়ের ন্যায় ইসলামী বিশ্ববিদ্যালয়েও মেসডা সকল সাংগাঠনিক কার্যক্রমে এগিয়ে থাকুক সেই প্রত্যাশা। এছাড়া এই সাংগঠনিক কাজে মেসডার অধিনস্থ এবং কমিটির সকলকে পাশে নিয়ে কাজ করতে চাই।’

ঢাকা, ১১ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ