Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবির আরশিনগর ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে বিল্লাল-রবিন

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০২২, ০৭:০৬

বিল্লাল-রবিন

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) কুষ্টিয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন আরশিনগর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বিল্লাল হোসেন-কে এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই শিক্ষাবর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম রবিন-কে।

সোমবার (৫ সেপ্টেম্বর) সংগঠনটির সদ্য বিদায়ী কমিটির সভাপতি মোঃ আকিবুল হাসান এবং সাধারণ সম্পাদক আকরাম-উল-ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবনির্বাচিত সভাপতি বিল্লাল হোসেন ক্যাম্পাসলাইভকে জানান, জ্ঞান-বিজ্ঞান, সৃজনশীলতা ও সংস্কৃতিতে আরশিনগর এর একটা ঐতিহ্য আছে, এই ঐতিহ্য ধরে রেখে পূর্বের যেকোনো কমিটির চেয়ে বেশি দূর এগিয়ে নিতে আমরা বদ্ধপরিকর। আমার কাছে সভাপতি পদটি কোন ক্ষমতা নয় বরং নিজ জন্মভূমি'কে উপস্থাপন করার একটি গুরুদায়িত্ব। যারা আমাকে সভাপতি হিসেবে মনোনীত করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা। এই কমিটি সাধারণ শিক্ষার্থীদের জন্যই কাজ করে যাবে।

সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম রবিন ক্যাম্পাসলাইভকে জানান, সম্প্রীতি, সৃজনশীলতা ও সহযোগীতা এই লক্ষ্য নিয়ে পাবিপ্রবি'তে আরশিনগর এর পথচলা শুরু। কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে সাধারণ সম্পাদক পদের জন্য যোগ্য মনে করেছেন। সাধারণ সম্পাদক পদ অনেক গুরুত্বপূর্ণ একটা যায়গা। সবাই দোয়া করবেন যেন ভালোভাবে দায়িত্ব পালন করতে পারি। নিজ জেলা হতে আগত শিক্ষার্থীদের নিয়ে একটা পরিবারের মতো থাকতে পারি।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ