Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০২২, ০০:০১

সাধারণ সভা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যায়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২২ আগস্ট) বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে সংগঠনের সাধারণ সভায় এই কমিটি গঠিত হয়। এর আগে গত ২৮ জুন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী তারিক সাইমুমকে সভাপতি ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

সাধারণ সভায় নবগঠিত কমিটির সভাপতি তারিক সাইমুমের সভাপতিত্বে উপদেষ্টা ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এ্যাসোসিয়েট প্রফেসর ড. শেখ শাহীনুর রহমান এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি এ্যাসিস্ট্যান্ট প্রফেসর রবিউল ইসলাম উপস্থিত ছিলেন। এসময় উপদেষ্টা মন্ডলী পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ত্বরিক উজ্জামান, সোহেল হক, নাসরিন জাহান ও তুষার হাসান। এছাড়া যুগ্ম- সম্পাদক ইমন শাহরিয়ার তান্নু, এস. কে. হাবিব ও শাহজাহান আলী।

৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক আবু সোহান ও সহ-সাংগঠনিক সম্পাদক আহসানুর রহমান আসিফ। কোষাধ্যক্ষ ইব্রাহিম খলিল, দপ্তর সম্পাদক রাকিব হাসান, প্রচার সম্পাদক শেখ রেজাউল ইসলাম রাজু, ছাত্র বিষয়ক সম্পাদক আবু সালেহ মুহিতুর রহমান ও ছাত্রী বিষয়ক সম্পাদক তানিয়া সুলতানা। আই. টি. সম্পাদক আরাফাত হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সম্পা খাতুন ও নাহিদুর রহমান, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল গালিব ও আল ইমরান। বিতর্ক ও গবেষণা সম্পাদক মাসুদ রানা, সাহিত্য বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান এবং হল সমন্বয়ক মাহমুদুল হাসান। এছাড়াও বিভিন্ন হলের তত্ত্বাবধায়ক হিসেবে আছেন আবির হোসেন, মফিজুল ইসলাম লিটন, নাসিফ সাদিক, আব্দুল আলিম, শেখ শরিফুল ইসলাম, আনোয়ার হোসেন সজিব, খাদিজাতুল কোবরা, হিমা মন্ডল ও মর্জিনা।

এর আগে, জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠনের সদস্যদের মধ্যে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় কুইজে সাতক্ষীরা জেলার প্রায় পঞ্চাশ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সংগঠনের উপদেষ্টারা।

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ