Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিবন্ধন পেলো কুবি প্রেস ক্লাব সহ চার সংগঠন

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৭:০৯

কুবি প্রেস ক্লাব সহ চার সংগঠন

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব সহ মোট চারটি সংগঠনকে নিবন্ধন দিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রশাসন। মঙ্গলবার (১৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নির্দেশক্রমে ডেপুটি রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।

অফিস আদেশ থেকে জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব, কুমিল্লা বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদ, ব্যান্ড দল প্লাটফর্ম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) উদ্যোক্তাদের সংগঠন এন্ট্রপ্রেনিয়রশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট ক্লাবকে নিবন্ধন দেয়া হয়েছে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদ বাসার ও সাধারণ সম্পাদক সাফায়িত সিফাত যৌথ বিবৃতিতে বলেন, দীর্ঘ পাঁচ বছর ধরে আমরা ক্যাম্পাসে কাজ করছি। বিশ্ববিদ্যালয় থেকে প্রাপ্ত এই নিবন্ধন বা আনুষ্ঠানিক স্বীকৃতি আমাদের আরও দায়িত্বশীল করে তুলবে। বরাবরের মতোই আমরা সত্যের সন্ধানে পথচলা অব্যাহত রাখতে চাই।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, সংগঠনগুলোর সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য বিশ্ববিদ্যালয়ের চারটি সংগঠনকে প্রশাসন নিবন্ধন দিয়েছে৷ প্রেস ক্লাবে যুক্ত থাকা সংবাদকর্মীরা তাদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখবে এই প্রত্যাশা করি।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ