Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় শোক দিবসে রাবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৫:৩৯

রাবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি

রাবি লাইভ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও 'জাতীয় শোক দিবস-২০২২' উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)।

সোমবার (১৫ আগস্ট) বেলা ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের সদস্যরা।

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে রাবিসাসের সাধারণ সম্পাদক নূর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন সভাপতি নুরুজ্জামান খান ও সহ-সভাপতি তাপস কুমার সরকার।

সভাপতি নুরুজ্জামান খান বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য একটি কলঙ্কময় দিন। যে ব্যক্তি বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরেছেন তাকেই আমরা হত্যা করেছি। এর চেয়ে লজ্জাজনক আর কিছু হতে পারে না। বঙ্গবন্ধু কোনো রাজনৈতিক দলের ছিলেন না, তিনি ছিলেন সারা বাংলার। বিপদগামী সেনা সদস্যরা তাদের স্বার্থ হাসিলের জন্য বঙ্গবন্ধুসহ তিনটি পরিবারকে নির্মমভাবে হত্যা করে।

এসময় রাবিসাসের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস, কোষাধ্যক্ষ সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজসহ সংগঠনের অন্যান্য সদস্যারা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ